২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২০ ইং

৩৫ প্রতিবন্ধী ব্যক্তিেদর মাঝে জেলা পুলিশ সুপার এর রমজানের উপহার

মোঃ রাসেল আহমেদ, এনবি ডেস্ক:

করোনা সংকট মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৩৫ জন প্রতিবন্ধীর পরিবারের কাছে প্রত্যেককে ১০ কেজি চালসহ ডাল, ছোলা, চিনি, আলু ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, এএসপি হেডকোয়াটার মোঃ আবু সাঈদ, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ, ড্রিম ফর ডিসএ্যাবিলিটির প্রতিষ্ঠাতা হেদায়েতুল আজিজ মুন্না,  ব্যাবসায়ী আব্দুল মালেক, বিডি এনিম্যাল  হেলথ এর চেয়ারম্যান ও সমাজসবেক শ্যাল সাখা, মোঃ রাসেল প্রমূখ।

এ সময় পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান জানান, দেশের এই সংকটকালীন সময়ে প্রতিবন্ধীরা বেশি কষ্ট করছে। আমাদের পুলিশে এর পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে এই খাদ্য সহয়তা দেয়া হয়েছে। এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না জানান, প্রতিবন্ধী ব্যক্তিরা সব সময় প্রতিবন্ধকতার স্বীকার হয়। প্রতিবন্ধী পরিবারগুলো খুবই গরিব ও অসহায়। তিনি ব্রাহ্মণাড়িয়া জেলা পুলিশ সুপারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পৃথক ঘটনায় ২ জন খুন