১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে নভেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে টিসিবির পণ্য বিক্রি, বরাদ্দ বাড়ানোর দাবি ক্রেতাদের

নাসিনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সামাজিক দূরত্ব বজায় রেখে টিসিবির পণ্য সামগ্রী ক্রয় করছেন ক্রেতারা। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) এর উপস্থিতিতে ডিলাররা টিসিবির পন্য বিক্রি করছেন।

শনিবার সকালে নাসিরনগর সরকারি কলেজ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমা আশরাফী ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার উপস্থিত থেকে টিসিবির পন্য বিক্রির তদারকি করেন। টিসিবির পন্য কিনতে উপচেপড়া মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে লাইনে দাড়িয়ে ডিলারের পিকআপ ভ্যান থেকে পন্য সামগ্রী ক্রয় করেন।

ন্যায্যমূল্যে পণ্য পেয়ে সাধারণ মানুষও খুব খুশী। তবে অনেক ক্রেতার অভিযোগ চাহিদার তুলনায় পণ্য সরবরাহ কম থাকায় ঘন্টার পর ঘন্টা দাড়িয়ে থেকে তাদেরকে পন্য কিনতে হয়েছে আবার পন্য না পেয়ে অনেকে ফিরে গেছেন। এ সময় ক্রেতারা টিসিবির বরাদ্দ বৃদ্ধির জন্য দাবি করেন।

এ ব্যাপারে টিসিবির ডিলার মেসার্স রহমান টেডার্সের গাজিউর রহমান বলেন, প্রতিদিন যে পরিমাণ পণ্য বরাদ্দ দেয়া হয় তা দিয়ে উপজেলার মানুষকে পোষানো সম্ভব নয়। তিনি বলেন, চাহিদার তুলনা ক্রেতা বেশী। তাই পণ্যের চাহিদা বাড়ানো দাবি জানান তিনি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী জানান, সামাজিক দুরত্ব বজায় রেখে ক্রেতাদের কাছে টিসিবির পণ্য সরকার নির্ধারিত মূল্যে বিক্রি করা হচ্ছে। উপজেলা সদরে সপ্তাহে ২দিন টিসিবির পণ্য বিক্রি করা হবে। রমজান মাস পর্যন্ত এই কর্মসূচী চলবে। তিনি বলেন, উপজেলায় পন্যের বরাদ্ধ বাড়ানো প্রয়োজন।