১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২১ ইং

কসবায় কৃষকের জমির ধান কেটে দিয়েছে ছাত্রলীগ

কসবা প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শ্রমিক না পেয়ে বিপাকে পড়া এক কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রোজা রেখে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপজেলার বিনাউটি ইউনিয়নের চাপিয়া গ্রামের অসহায় কৃষক রশীদ মিয়ার এক কানি (৩০ শতক) জমির ধান কেটে বাড়িতে পৌছে দেন।

জমির মালিক কৃষক রশীদ মিয়া বলেন, তার এক কানি জমির ধান পেকে গেছে কিন্তু তিনি শ্রমিকের অভাবে জমির ধান কাটতে পারছিলেন না।

বিষয়টি তিনি উপজেলা ছাত্রলীগে আহবায়ক আফজাল হোসেন রিমনকে মোবাইল ফোনে জানালে শনিবার আফজাল হোসেন রিমনের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সায়মুন চৌধুরী, আড়াইবাড়ি ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জাবেদ চৌধুরীসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা তার জমির ধান কেটে বাড়িতে পৌছে দেন। কৃষক রশীদ মিয়া ছাত্রলীগের এই মানবিক কর্মকান্ডের জন্য তাদেরকে ধন্যবাদ জানান।

এ ব্যাপারে কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন বলেন, আইনমন্ত্রী আনিসুল হক এমপির নির্দেশেই তারা উপজেলার অসহায় কৃষকদের জমির ধান কেটে বাড়িতে পৌছে দিচ্ছেন।

রিমন আরো বলেন, ছাত্রলীগ গত কয়েকদিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকার জমির ধান কেটে বাড়িতে পৌছে দিচ্ছে। তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি জানান। তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় কৃষকের পাশে দাড়াতে পেরে তারা আনন্দিত।