১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে নভেম্বর, ২০২০ ইং

কৃষকের জমির ধান কেটে দিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় কৃষকের জমির ধান কেটে দিয়েছে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।  শুক্রবার সকালে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের পঞ্চবটি গ্রামের কৃষক লিটন মিয়া-(৫০) এর এক কানি (৩০ শতক) জমির ধান কেটে বাড়িতে পৌছে দেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনসহ জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

কৃষক লিটন মিয়া জানান, তিনি চলতি বছর তার ৫ কানি জমিতে (৩০ শতকে ১কানি) বোরো ধান আবাদ করেছেন। ইতিমধ্যেই তিনি তার চার কানি জমির ধান স্থানীয় শ্রমিক দিয়ে কেটেছেন। বিপাকে পড়েছেন এক কানি জমি নিয়ে। শ্রমিক না পাওয়ায় জমির ধান কাটতে পারছিলেন না।

স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার সকালে ছাত্রলীগের নেতা-কর্মীরা এসে তার জমির ধান কেটে বাড়িতে পৌছে দেন। তিনি ধান কেটে দেয়ার জন্য ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে ধন্যবাদ জানান।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা সারা জেলাতেই অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌছে দিচ্ছে।

তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার সকালে জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা ওই কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌছে দেন।