১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ৬শতাধিক কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা কর্মহীন ও অসহায় ছয় শতাধিক মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেছেন সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকারের সহধর্মীনি মিসেস শামীমা মহসিন শাম্মী।

বুধবার সকাল ১০টায় ইউনিয়নের ঘাটুরা গ্রামের খন্দকার মার্কেটের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের ৭,৮ এবং ৯ নং ওয়ার্ডের ছয় শতাধিক লোকের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে ৩ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ২ কেজি আটা ও ৫০০ লিটার তেল দেয়া হয়।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মহসিন খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, আওয়ামীলীগ নেতা আবু মুছা আনসারী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সাংবাদিক উজ্জ্বল চক্রবর্তী, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বদরুল আলম খন্দকার প্রমুখ।

এ ব্যাপারে শামীমা মহসিন শাম্মী বলেন, দুযোর্গেই মনুষত্বের পরিচয়। সামাজিক দায়িত্ববোধ এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর আহবানে তিনি ছয় শতাধিক কর্মহীন মানুষের মধ্যে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।