১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

বাঞ্ছারামপুরে চিকিৎসক, পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই বিতরণ

বাঞ্ছারামপুর প্রতিনিধি

করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে চিকিৎসক, পুলিশ, স্বাস্থকর্মী ও পল্লী চিকিৎসকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও মাস্ক বিতরণ করলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) সকালে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসব পিপিই ও মাস্ক বিতরণ করা হয়। সরকারি হাসপাতালের চিকিৎসক, পুলিশ, স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের মাঝে ৩০টি পিপিই বিতরণ করেন সনি আক্তার সুচি।

পিপিই ও মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন-বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আল মামুন, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনি।

এসময় সনি আক্তার সুচি বলেন, করোনাভাইরাসের রোগীদের চিকিৎসার দেওয়ার সময় চিকিৎসকরা নিরাপদে থাকতে পারেন সেজন্যই পিপিই বিতরণ করার উদ্যোগ নিয়েছে আমাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ। তাছাড়া ফার্মেসী থেকে ওষুধ সরবরাহের সময় যেন কেউ আক্রান্ত না হয় সেজন্য তাদের মাঝেও কিছু পিপিই বিতরণ করা হয়েছে।

এমন উদ্যোগে আর্থিক সহায়তা দেয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যানকে ধন্যবাদ জানান সনি আক্তার সুচি। পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।