১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে নভেম্বর, ২০২০ ইং

আশুগঞ্জে ৩ শতাধীক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিল ছাত্রলীগ

 

আশুগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বেকার হয়ে পড়া ৩ শতাধীক অসহায় দরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

মঙ্গলবার দুপুরে আশুগঞ্জ মধ্য বাজারে খাদ্য সামগ্রী বিতরণ কার্যের উদ্বোধন করা হয়।

খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পেয়াঁজ, আটা ও সাবান বিতরণ করা হয়।খাদ্য সামগ্রী বিতরণ কার্যের আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিফাত শিকদার সার্বিক তত্ত্ববধানে ও যুগ্ম আহবায়ক মোঃ রফিকুল ইসলাম রাব্বী মুন্সি ও যুগ্ম আহবায়ক রাফি হোসেন শিয়নের পরিচালনায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর হোসেন ফরহাদ।

এময় আরো উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য জাহিদুর রহমান অপু, আনন্দ শিকদার, আল-আমিন মুন্সি, সাহারান, ইঞ্জি রুবেল পারভেজ, সদর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাদিম ও শায়েস্তা খা, সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাহুল, তানভীর, বন্দর ছাত্রলীগ নেতা অর্নব, একান্ত, টিটো ঘোষ, মেহেদি হাসান, ইসমাইল হোসেন, চর চারতলা ইউনিয়ন ছাত্রলীগ নেতা পায়েল মুন্সি, সাগর মুন্সী।

ছাত্রলীগের নেতা-কর্মীরা জানান, তাদের এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত থাকবে। এবং সমাজের ভিত্তবানদের অহায়দের পাশে দাড়নো আহবান জানান তারা।