২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ. ১৩ই আগস্ট, ২০২২ ইং

নাসিরনগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩৫

 

নাসিরনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্রিকেট খেলতে বাঁধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ৩৫ জন আহত হয়েছে। বুধবার সকালে উপজেলার চাতলপাড় ইউনিয়নের ফকিরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকালে চাতলপাড় ইউনিয়নের ফকিরদিয়া গ্রামের ছোট ছেলেরা ক্রিকেট খেলতে চাইলে করোনা ভ্ইারাসের কথা বলে স্থানীয় কয়েকজন এসে বাঁধা দেয়। এনিয়ে ছেলেদের সাথে তাদের কাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে বুধবার সকালে ফকিরদিয়ার মুন্সী বাড়ির শাহ হোসেনের লোকজন ও সরকার বাড়ির আলমগীর মিয়ার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দু’ঘন্টাব্যাপি সংঘর্ষে প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি-ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

দুই ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষে মহিলাসহ ৩৫ জন আহত হয়। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রাকিব হোসেন-(২৫) ও কাইয়ুম সরকার-(৩০) কে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয় ১৯ জনকে। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।

এ ব্যাপারে চাতলপাড় তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জন কুমার ঘোষ বলেন, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সংঘর্ষের ঘটনায় কোন পক্ষ মামলা দায়ের করেনি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com