৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে অক্টোবর, ২০২০ ইং

নাসিরনগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩৫

 

নাসিরনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্রিকেট খেলতে বাঁধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ৩৫ জন আহত হয়েছে। বুধবার সকালে উপজেলার চাতলপাড় ইউনিয়নের ফকিরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকালে চাতলপাড় ইউনিয়নের ফকিরদিয়া গ্রামের ছোট ছেলেরা ক্রিকেট খেলতে চাইলে করোনা ভ্ইারাসের কথা বলে স্থানীয় কয়েকজন এসে বাঁধা দেয়। এনিয়ে ছেলেদের সাথে তাদের কাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে বুধবার সকালে ফকিরদিয়ার মুন্সী বাড়ির শাহ হোসেনের লোকজন ও সরকার বাড়ির আলমগীর মিয়ার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দু’ঘন্টাব্যাপি সংঘর্ষে প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি-ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

দুই ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষে মহিলাসহ ৩৫ জন আহত হয়। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রাকিব হোসেন-(২৫) ও কাইয়ুম সরকার-(৩০) কে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয় ১৯ জনকে। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।

এ ব্যাপারে চাতলপাড় তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জন কুমার ঘোষ বলেন, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সংঘর্ষের ঘটনায় কোন পক্ষ মামলা দায়ের করেনি।