৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আড়াইসিধায় ৩ শতাধীক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 

আশুগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আড়াইসিধা ইউনিয়নের বেকার হয়ে ঘরে পড়া ৩ শতাধীক অসহায় দরিদ্র মানুষের পাশে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রবীন নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি হাজী মোঃ আজহারুল ইসলাম ভূঁইয়া।

মঙ্গলবার সকালে আড়াইসিধা ভূঁইয়া বাড়ি সংলগ্ন আড়াইসিধা পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আড়াইসিধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুর রহমান ভূঁইয়ার ও বিশিষ্ট ব্যবসায়ী শাহজালাল ভূঁইয়া ও জাহাঙ্গীর ভূঁইয়ার সহযোগীতায় সামাজিক দূরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাউল, তেল. আলু, পেঁয়াজ হত দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ইলিয়াস আলী, আশুগঞ্জ বন্দর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ রানা, ব্যবসায়ী পলাশ শিকদার, আল-আমিন, লুৎফুর, কামাল ভূঁইয়া, শব্দর ভূঁইয়া, তাইজুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

রাশেদুর রহমান ভূঁইয়ার বলেন, আমরা চাই আমাদের মত সমাজের প্রত্যেক বিত্তশালী এই দূর্যোগের সময়ে অসহায় মানুষের দাড়ানোর আহবান জানান তিনি।