১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

জনগনের পাশে জনপ্রতিনিধি  মহসিন মেম্বার

স্টাফ রিপোর্টার,
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধে বেকার হয়ে ঘরে থাকা অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মোঃ মহসিন খন্দকার। বিশিষ্ট মুক্তিযোদ্ধা মরহুম লালু মিয়া খন্দকারের ছেলে ও সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার মোঃ মহসিন খন্দকার  শুক্রবার সকালে তার নিজস্ব অর্থায়নের ঘাটুরা খন্দকার মার্কেটের সামনে এলাকার অসহায় ও দরিদ্র একশত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম তেল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১টা ডেটল সাবান । খাদ্য সামগ্রী বিতরণকালে সুহিলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বদরুল আলম খন্দকারসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মোঃ মহসিন খন্দকার বলেন, জনগনের জন্য রাজনীতি করি। সামাজিক দায়বদ্ধতা থেকে নিজের অর্থায়নে একশত জন গরীবের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তিনি বলেন, ইউনিয়নের অন্যান্য জনপ্রতিনিধিরাও যদি জনগনের পাশে দাঁড়ান তাহলে অসহায় মানুষগুলোর কষ্ট অনেক লাঘব হবে।