১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

আশুগঞ্জে জুয়ার আসরে জুয়ারিকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার,
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জাহাঙ্গীর আলম-(৫১) নামে এক ব্যক্তিকে জুয়ার আসরে পিটিয়ে হত্যা করেছে জুয়ারিরা।  শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরের মুন্সি মার্কেটের পাশে পোড়াগুদামে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম উপজেলার চর-চারতলা গ্রামের মরহুম ইলু মিয়ার ছেলে। তিনি পেশায় মাছ বিক্রেতা ছিলেন।

স্থানীয়রা জানান, আশুগঞ্জের পোড়াগুদামে দীর্ঘদিন ধরে জুয়ার আসর পরিচালনা করে আসছিলেন চর-চারতলা গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম আবু ওরফে ছোট আবু। ওই আসরে প্রতিদিন জুয়া খেলতেন জাহাঙ্গীর আলম।
শুক্রবার বিকেলে জুয়া খেলার সময় অন্যান্য জুয়ারীদের সাথে জাহাঙ্গীরের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে অন্যান্য জুয়ারিরা জাহাঙ্গীরকে বেদম মারধোর করে। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, চর-চারতলা গ্রামের শফিকুল ইসলাম আবু ওরফে ছোট আবুর সাথে একই গ্রামের কেচকি বাড়ির লোকদের জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।  শুক্রবার বিকেলে কেচকি বাড়ির লোকজন ছোট আবুকে মারতে গিয়ে তাকে না পেয়ে তার ঘনিষ্ঠজন জাহাঙ্গীরকে মারধোর করলে জাহাঙ্গীর মারা যায়। তিনি বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।