১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ২রা জুলাই, ২০২০ ইং

করোনা ভাইরাস সম্পর্কে মানুষের কে সচেতনতায় মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’ সংঘের লিফলেট বিতরন

মোঃ রাসেল আহম্মেদ, এনবি ডেস্ক:

মাদক নয় বাঁচতে চাই- অপরাধ মুক্ত সমাজ চাই এই শ্লোগানে কে সামনে রেখে ” মাদক বিরুধী সামাজিক সংগঠন মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’ সংগঠনের উদ্যোগে করোনা ভাইরাস সম্পর্কে মানুষের কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে সচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়েছে।

বুধবার (১৮ মার্চ) বিকেলে সদর উপজেলার পৌর এলাকার গোকর্ণ ঘাট বাজার সহ আশেপাশে এলাকায় এই লিফলেট বিতরণ করে সংগঠনের সদস্যরা।

এ সময় লিফলেট বিতরণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মোঃ মাহফুজুর রহমান পুষ্প, সহ সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক -মোঃ মুরাদ হোসেন , সহ সম্পাদক মোঃ সুরাফ হোসেন,

ক্রীড়া সম্পাদক- এইচ এম এরশাদ, শ্রম বিষয়ক সম্পাদক মহব্বত আল এহসান, সদস্য মোঃ শরীফ আহমেদ, মোঃ রবিন, মোঃ ইয়াকুব, ও হায়দার আলী প্রমুখ।

মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’ সংগঠনের সভাপতি মোঃ মাহফুজুর রহমান পুষ্প বলেন, স্থানীয় ও জাতীয় দূর্যোগ মোকাবিলা করার জন্য জনগণকে সচেতন করতে হবে। যেখানই দুর্যোগ-দুর্ভোগ আসবে, সেখানেই মানবিক মূল্যবোধ থেকে সবাকেই সব মানুষের পাশে দাঁড়াতে হবে ।

তিনি বলেন,  করোনা সম্পর্কে আতংকিত না হয়ে সমাজের সব শ্রেনী পেশার মানুষের মাঝে জনসচেতনতা বাড়াতে সমাজ সচেতন সবাইকে এগিয়ে আসতে হবে।

পরে সমাজের বিভিন্ন স্থরের মানুষের সাথে করোনা সম্পর্কিত বিষয় নিয়ে জনসচেতনতা বৃদ্ধিতে একটি আলোচনা করা হয়।

পৃথক ঘটনায় ২ জন খুন