১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

আশুগঞ্জে  দুটি মাংসের দোকানকে জরিমানা ॥ মাংস জব্দ

আশুগঞ্জ  প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে লাইসেন্স না থাকায় দুটি মাংসের দোকানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় আনুমানিক ২০ কেজি মাংস জব্দ করা হয়। শুক্রবার সকাল ১১টায় উপজেলার আড়াইসিধা বাজারে এই অভিযান চালানো হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দার।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দারের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত শুক্রবার সকালে আড়াইসিধা বাজারের কয়েকটি মাংসের দোকানে অভিযান পরিচালনা করে।

এসময় ফ্রিজে অপরিষ্কার-অপরিচ্ছন্ন অবস্থায় পুরাতন মাংস রাখার জন্য সেলিম মিয়াকে ১০ হাজার টাকা ও ট্রেড লাইসেন্স না থাকার জন্য আঙ্গুর মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত আনুমানিক ২০ কেজি মাংস জব্দ করে স্থানীয় একটি এতিমখানায় দিয়ে দেয়।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দার বলেন, শুক্রবার সকালে বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে আড়াইসিধা বাজারে অভিযান চালানো হয়।

এসময় লাইসেন্স না থাকা ও পুরাতন মাংস মজুদ করে রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে দুটি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা অর্থদন্ড ও অনুমানিক ২০ কেজি মাংস জব্দ করা হয়। জব্দ করা মাংস স্থানীয় একটি এতিমখানায় দিয়ে দেয়া হয়। তিনি বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।