১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ভ্রাম্যমান আদালতের অভিযান মাছিহাতায় ১২ অবৈধ দোকান উচ্ছেদ

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমান আদালতের সরকারি জায়গা থেকে ১২টি অবৈধ দোকান উচ্ছেদ, নয়টি অবৈধ খননযন্ত্র ধ্বংস ও চার হাজার মিটার পাইপ নষ্ট করা হয়েছে।

বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ বি এম মশিউজ্জামান সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দক্ষিণ চান্দপুর বাজার এবং খেওয়াই ও দক্ষিণ চান্দপুর গ্রামে এই অভিযান পরিচালনা করেন।
]
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দক্ষিণ চান্দপুর বাজারে সরকারের এক নম্বর খাস খতিয়ানের ৫৫৪ এবং ৫৫৫ দাগের ৫ শতাংশ রাস্তা ও ভিটি শ্রেণীর উপর দোকান নির্মাণ করে স্থানীয় ব্যক্তিরা দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছেন।

বিষয়টি জানতে পেরে বুধবার বিকেল সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ বি এম মশিউজ্জামান সেখানে অভিযান চালিয়ে অবৈধ ১২টি দোকান উচ্ছেদ করেন। পরে একই ইউনিয়নের খেওয়াই ও দক্ষিণ চান্দপুর গ্রামে অভিযান চালিয়ে ৯ টি অবৈধ খননযন্ত্র (ড্রেজার) ও চার হাজার মিটার খননযন্ত্রের ড্রেজার পাইপ ধ্বংস করা হয়।

এ সময় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশিদ, সার্ভেয়ার ও আটলা ইউনিয়ন ভূমিসহকারী কর্মকর্তা ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।