২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই অক্টোবর, ২০২২ ইং

আশুগঞ্জে নাহার গার্ডেন সিটি উইন্টার প্রজেক্টের উদ্যােগে শতাধিক সুবিধাবঞ্চিত মাঝে শীতের কম্বল বিতরণ।

 

আশুগঞ্জ প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শতাধিক সুবিধাবঞ্চিত অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন নাহার গার্ডেন সিটি উইন্টার প্রজেক্ট-২০১৯। বুধবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের সোনারামপুরে অবস্থিত নাহার গার্ডেন সিটিতে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি নাহার গার্ডেন সিটির সত্ত্বাধিকারী হাজী শামসুন্নাহার বেগম সুবিধাবঞ্চিত অসহায় শীতার্থদের গায়ে কম্বল জড়িয়ে দেন।

অনুষ্ঠানে নাহার গার্ডেন সিটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রজেক্টে টাইটেল স্পন্সর রোটারিয়ান কামরুজ্জামান রিপনের সভাপতিত্বে এবং মোঃ রাহাদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন চর চারতলা হাজী রমিজ উদ্দিন সরকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্টাতা হাজী রমিজ উদ্দিন সরকার, অনুষ্ঠানের শুরুতে নাহার গার্ডেন সিটির সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন ফরিদ উদ্দিন মোল্লা।

এসময় আরো উপস্থিত ছিলেন নাহার গার্ডেন সিটি উইন্টার প্রজেক্ট-২০১৯ এর কো-স্পন্সর মা-ডেন্টালের সত্ত্বাধিকারী নয়ন দাস, ব্লাড ফর আশুগঞ্জের রিফাত, ইমন, তাহিন ও রুহুলআমিন, আশ্রয় বিদ্যাপীঠের সাদ্দাম, শরিফ ফোটাব হাসির সাইফুল, মেহেদি, অনিক ও ইসমাইল সহ আরো অনেক স্বেচ্ছাসেবী।

এছাড়াও নাহার গার্ডেন সিটি ইউন্টার প্রজেক্ট-২০১৯ এর আওতায় গত ১০ জানুয়ারী কুড়িগ্রাম জেলার চিলমারি উপজেলার কড়াই বরিশাল চর ও পান পাখার চরে ৫ শতাধিক অসহায় সুবিধাবঞ্চিত মাঝে একটি করে কম্বল, হাত মোজা, পা মোজা ও ভ্যাসলিন বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য এই তীব্র শীতে অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্থদের কথা বিবেচনা করে নাহার গার্ডেন সিটি উইন্টার প্রজেক্ট-২০১৯ গঠিত হয়। উক্ত প্রজেক্টে টাইটেল স্পন্সর হিসেবে আছেন নাহার গার্ডেন সিটি, কো-স্পন্সর হিসেবে আছেন আশুগঞ্জ ডায়াগনস্টিক সেন্টার, মা-ডেন্টাল কেয়ার ও হিউম্যান জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

প্রজেক্টের আয়োজক হিসেবে আছেন আশুগঞ্জ এর তিনটি স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর আশুগঞ্জ, আশ্রয় বিদ্যাপীঠ ও ফোটাব হাসি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com