১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে নভেম্বর, ২০২০ ইং

বিপুল পরিমান মাদকদ্রব্য সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

ব্রাহ্মণবাড়িয়ায় ৫০ কেজি গাঁজা, ৭৫ বোতল স্কাফ সিরাপ এবং ১৮৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদকবাহী একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়।
বুধবার দুপুরে জেলার আশুগঞ্জ উপজেলার পাওয়ার হাউজের সামনে এবং বিকেলে বিজয়নগর উপজেলার নলঘরিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার খালিকাপুর গ্রামের আবদুল হামিদের ছেলে কামাল মিয়া-(৩৫) এবং বিজয়নগর উপজেলার নলঘরিয়া গ্রামের ছাত্তার ভূইয়ার ছেলে ইফসুফ-(২৪)। এসব ঘটনায় আশুগঞ্জ ও বিজয়নগর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার বিকেলে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার পাওয়ার হাউজের সামনে একটি পিকআপ ভ্যান আটক করা হয়।

এসময় মাদক ব্যবসায়ী কামাল মিয়াকে আটক করা হয়। পরে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অপর দিকে একই দল বুধবার বিকেলে বিজয়নগর উপজেলার নলঘরিয়া গ্রামে অভিযানে চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ ইফসুফকে গ্রেপ্তার করে। পরে তার ঘর তল্লাশী করে৭৫ বোতল স্কাফ এবং ১৮৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।