৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১৪ই জুলাই, ২০২০ ইং

সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সহ সেবামূলক কাজে প্রসংশনীয় ভ’মিকা রাখছে – লায়ন ফিরোজুর রহমান ওলিও

মোঃ রাসেল আহম্মেদ,এনবি ডেস্ক:

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সেবায় অনবদ্য ভ’মিকা রেখে আসছে। টেলিভিশন সাংবাদিকদের দিনরাত পেশাগত দায়িত্ব পালনের ভ’মিকার কথা উল্লেখ করে তিনি বলেন, সরকারে উন্নয়ন কর্মকান্ড সহ দেশ ও জাতির অগ্রগতিতে এই সাংবাদিকদের ভ’মিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনকে স্বাগত জানিয়ে তিনি বলেন,এই সংগঠনের সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য বিকাশে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে। সেবামূলক কাজেও তাদের কর্মকান্ড প্রসংশনীয়। আমি এই সংগঠনের নতুন কার্যালয়ে প্রথম এসে সাংবাদিকদের ঐক্যবদ্ধতা ও সম্প্রীতি দেখে আনন্দিত হয়েছি এবং এই সংগঠনের যে কোন কাজে পাশে থাকবো। এই শীত মৌসুমে দরিদ্র জনগোষ্টীর দূর্ভোগ লাঘবে বতর্মান সরকারের উদ্যোগের পাশাপাশি বেসরকারীভাবে এবং ব্যক্তিগত পর্যায়ে যে তৎপরতা চলছে তা মানবিকতার সম্প্রীতিতে অনন্য দৃষ্টান্ত।

তিনি বলেন, সমাজের প্রতিটি লোক যেন সুখে শান্তিতে থাকে ,একজনের বিপদে আপদে অন্যরা যেন এগিয়ে আসে সেই কামনা করি। একজনের অণুকরণে অন্যরা উৎসাহিত হয়ে শ্রষ্টার সৃষ্টির সেবায় ভ’মিকা রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার টি.এ রোডস্থ সংগঠনের কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি। সংগঠনের সহ সভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ আরজু, সহ-সভাপতি আ,ফ,ম কাউসার এমরান, যুগ্ম সাধারণ সম্পাদক জহির রায়হান প্রমুখ ।

অন্যান্যের মধ্যে ছিলেন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের অর্থ সম্পাদক মোঃ আশিকুল ইসলাম,দপ্তর ও প্রচার সম্পাদক আজিজুর রহমান পায়েল, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মীর মোঃ শাহীন,কার্যকরী সদস্য শফিকুল ইসলাম, কার্যকরী সদস্য ইসহাক সুমন, সদস্য শিহাবউদ্দিন বিপু,হাবিবুর রহমান পারভেজ, মাসুক হৃদয়, আশেক মান্নান হিমেল, আনোয়ার হোসেন উজ্জ্বল সহ সদস্যবৃন্দ ও চিত্রধারকবৃন্দ।

অনুষ্ঠানে সকলের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মোস্তফা। সবশেষে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।