২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই জুলাই, ২০২০ ইং

সরাইলে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

 

স্টাফ রিপোর্টার:

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে উবায়দুল হক লিটন-(২২) নামে এক যুবক নিহত এবং অপর দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত উবায়দুল হক লিটন কুমিল্লা জেলার সদর উপজেলার বলেশ্বর গ্রামের ইউছুফ মিয়ার ছেলে। আহতরা হলেন কুমিল্লা জেলার বলেশ্বর গ্রামের আনোয়ার-(৪০), কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার সোহেল-(৩০)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বৈশামুড়া এলাকায় একটি ট্রাকের সাথে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় লিটন মারা যান। আহত অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাক ও পিকআপ ভ্যানটিকে আটক করেছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক মোঃ আরিফুর রহমান জানান, আশংকাজনক অবস্থায় আহত তিনজনকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় লিটন নামে এক যুবক মারা যান। আহত অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাঈনুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি সত্যতা নিশ্চিত করেন।