২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১৩ই জুলাই, ২০২০ ইং

শ্রষ্টার সৃষ্টির সেবায় সকলে আন্তরিক হলে সমাজে দুঃখ কষ্ট থাকবে না -লায়ন ফিরোজুর রহমান ওলিও

মোঃ রাসেল আহম্মেদ েএনবি ডেস্ক:

স্ট্যার্ন্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্য, সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, শ্রষ্টার সৃষ্টির সেবায় সকলে আন্তরিক হলে সমাজে দুঃখ কষ্ট থাকবে না। অসহায় দরিদ্রদের কল্যাণে সমাজের সামর্থবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকার এই শীত মৌসুমী প্রত্যন্ত গ্রাম পর্যন্ত অসহায় দরিদ্রদের জন্য কর্মসূচী বাস্তবায়ন করেছে।

তিনি বলেন প্রত্যন্ত এলাকায় আমি ঘুরে দেখেছি একটু সহায়তা পেলে মানুষ কত খুশী হয়। মানুষ মানুষের কাছে সাহায্যের জন্য আসুক আমি তা কামনা করি না। সকলের সহযোগিতায় প্রতিটি মানুষ যেন সাবলম্বী হয় সেই কামনা করি। লায়ন্স ক্লাবে সম্পৃক্ত হয়ে আমি সেবা কাজে অণুপ্রেরণা পেয়েছি।

জীবনে যে ধন সম্পদ অর্জন করেছি মৃত্যু হলে তা সাথে নিয়ে যেতে পারবো না। আমি নিজেকে সবসময়ই মানুষের সেবায় নিবেদিত থেকেছি আজীবন থাকবো। শুধু তাই নয় ,আমার সন্তানদেরও আমি আদেশ করে গেছি মানুষের কল্যাণে যেন তারা নিবেদিত থাকে।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ব্যবস্থাপনায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে সহায়তার জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্য হিসেবে গর্বিত। সেবা কাজে সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত প্রসংশনীয় । তিনি দারিদ্রমুক্ত সুন্দর সুখী সমৃদ্ধ সোনার বাংলা গঠনে সম্মিলিত ভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

বৃহস্পতিবার সকালে লায়ন ফিরোজুর রহমান ওলিওর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই আহবান জানান।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলামের সভাপতিত্বে,সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় এই আয়োজনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুলতানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লায়ন শেখ ওমর ফারুক, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা।

অন্যান্যের মধ্যে ছিলেন সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান, সাবেক সহ সভাপতি পিযুষ কান্তি আচার্য্য সহ প্রেস ক্লাবের পাঠাগার সম্পাদক মোশাররফ হোসেন বেলাল,কার্যকরী কমিটির সদস্য শাহজাহান সাজু, মুজিবুর রহমান সহ অন্যান্য সদস্যবৃন্দ।