Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশন কর্তৃক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৬৪২।

 

মোঃ রাসেল আহাম্মেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৪ জানুয়ারি ) সন্ধ্যায় শহরের উস্তাদ আলাউদ্দিন খাঁ মিলনায়তনে “ব্রাহ্মণবাড়িয়া কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশনের” আয়োজনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার।

এ সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডঃ লোকমান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ,আ,ম রশিদুল ইসলাম, প্রেসক্লাবে সহ-সভাপতি আলআমিন শাহীন, মাইটিভি জেলা প্রতিনিধি আ.ফ.ম কাওসার এমরান,

একুশে টেলিভিশন ও দৈনিক সময়ের আলো জেলা প্রতিনিধি মীর মোঃ শাহীন, গাজী টিভি জেলা প্রতিনিধি জহির রাহান, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি জালাল উদ্দিন রুমী, মাছরাঙ্গা জেলা প্রতিনিধি আশেক ইসলাম হিমেল, সংগঠনের উপদেষ্টা মইনউদ্দিন সরকার মাদানী,সংগঠনের সভাপতি শায়েক আতাউল্লাহ বিন জামসেদ, প্রমূখ।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন আমিনুল ইসলাম আলআমিন। পরে অসহায় ও দুস্থ ২৫০ জনের মাঝে কম্বল বিতরন করা হয়। কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশনের এ কার্যক্রম সত্যিই প্রশংসার দাবী রাখে। আমাদের সমাজ সেবার মাধ্যমে এগিয়ে যেতে হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com