২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৯ই জুলাই, ২০২০ ইং

র‌্যাব ও পুলিশ পৃথক অভিযানে ছয় মাদক ব্যবসায়ী গ্রেফপ্তার, ইয়াবা, গাঁজা, স্কফ উদ্ধার

স্টাফ রিপোর্টার,
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৫শত পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মাদকবাহী একটি প্রাইভেটকারও (ঢাকা মেট্রো-গ- ৩৫-১৪০১) আটক করা হয়। গত রোববার রাতে উপজেলার উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুর জেলার কালকিনী উপজেলার এনায়েতপুর গ্রামের মিরাজ-(২৮) এবং জামালপুর জেলার সদর উপজেলার মেষ্টা গ্রামের মোঃ বাবু মিয়া-(২৪)। সোমবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে একটি প্রাইভেটকার দিয়ে মাদক নিয়ে যাওয়ার সময় উপজেলার শ্রীপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে প্রাইভেটকার তল্লাশী করে ৫শত পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) সুমন কুমার আদিত্যের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৩ ডিসেম্বর সকাল ৭ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন ইয়াকুব নগর “মেসার্স হাজী আমিরুন্নেসা ফিলিং স্টেশন” এর সামনে অভিযান পরিচালনা করে হাসিবুল হোসেন শান্ত (২২), পিতা মোঃ দুলাল মিয়া, সাং- কাশিনগর, থানা-বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হাসিবুল হোসেন শান্ত এর দখলে থাকা সাদা রংয়ের ১টি প্লাষ্টিকের বস্তায় রক্ষিত অবস্থায় ১২ টি খাকি রংয়ের এবং ১টি কালো রংয়ের সহ মোট ১৩টি কষ্টেপে মোড়ানো প্যাকেটে মোট ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৮,০০,০০০/- টাকা। ধৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

একই দিনে সকাল ৯ ঘটিকার সময় আখাউড়া থানাধীন গঙ্গাসাগর গ্রামের “বায়তুল কারার কেন্দ্রীয় জামে মসজিদের” সামনে অভিযান পরিচালনা করেন, জাফর মিয়া (২৪), পিতা- রশিদ মিয়া, সাং- রাধানগর, মনির হোসেন পারভেজ (৩৫), পিতা- মতিউর রহমান, সাং- খলাপাড়া, মোঃ সাদির মিয়া (২০), পিতা- সুলতান মিয়া, সাং-ছয়ঘরিয়া, সর্ব থানা- আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’গনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ১০০ বোতল স্কফ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ২,০০,০০০/- টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।