২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১১ই জুলাই, ২০২০ ইং

নিখোঁজের একদিন পর দিন কসবায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নিখোঁজের একদিন পর জান্নাত আক্তার-(১১) নামে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার সকালে কসবা উপজেলার মন্দবাগ গ্রামের একটি বাঁশঝাড়ের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত জান্নাত আক্তার মন্দবাগ গ্রামের রফিক মিয়ার মেয়ে এবং মন্দবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। পুলিশ জানায়, শিশুটিকে হত্যা করা হয়েছে। তার গলায় আঘাতের চিহৃ আছে। তবে তাকে ধর্ষণ করা হয়েছে কি না, তা মেডিকেল প্রতিবেদন ছাড়া বলা যাবে না।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার বিকেলে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় জান্নাত। পরে আর বাড়ি ফিরেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।

সোমবার সকাল ৮টার দিকে জান্নাতের মা পুতুল আক্তার তাদের বাড়ির পাশে একটি বাঁশঝাড়ের ভেতর জান্নাতের লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এটি একটি হত্যাকান্ড। নিহতের গলায় আঘাতের চিহৃ আছে। তবে তাকে ধর্ষণ করা হয়েছে কি না তা মেডিকেল প্রতিবেদন ছাড়া বলা যাবে না। তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।