২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৮ই জুলাই, ২০২০ ইং

নাসিরনগরে মদের দোকান সিলগালা, আটক সাতজন

 

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির মালিকানাধীন একটি দেশীয় মদের দোকান সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ক্রেতাদের কাছে মদ বিক্রি সময় মদ খাওয়ার অনুমতি না থাকার দায়ে বুধবার গভীরাতে দোকানটি সিলগালা করে দেয়া হয়। এ সময় সাতজনকে মদ ও ইয়াবা সেবনের দায়ে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞিপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটকদের মধ্যে হেদায়েত উল্লাহ, মো. আশেফ ও মো. রিপন মিয়াকে তিন মাসের কারাদন্ড ও তিন হাজার টাকা করে জরিমানা এবং বাকি চারজনকে ১০ দিন করে কারাদন্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

বিজ্ঞিপ্তিতে বলা হয়, গোপন সংবদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাবের একটি দল ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও আব্দুল্লাহ আল বাকীকে সঙ্গে নিয়ে রাত সাড়ে ৮টা থেকে রাত পৌনে ২টা পর্যন্ত আনন্দবাজার এলাকায় অভিযান চালায়।

অভিযানে মদ ও ইয়াবা ট্যাবলেট সেবনের দায়ে হেদায়েত উল্লাহ (৩০), মো. আশেফ (৩০), সাদ্দাম হোসেন (৩২), মো. রিপন মিয়া (৪২), মো. ইকবাল মিয়া (৪৭), কালু সরকার (৩৬) ও মো. জাহান মিয়া (২৭) নামে সাতজনকে আটক করা হয়।

এছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করে মদ খাওয়ার অনুমোদন নেই- এমন ক্রেতাদের কাছে মদ বিক্রি করার দায়ে ইউপি চেয়ারম্যান আঁখির দেশীয় মদের দোকানটি এক মাসের জন্য সিলগালা করে দেয়া হয়েছে।

আওয়ামী লীগ নেতা এড. খোকনের…

পৃথক ঘটনায় ২ জন খুন