২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ. ৯ই আগস্ট, ২০২২ ইং

রাজনীতিতে ৩৩ ভাগ নারী নেতৃত্ব নিশ্চিতের দাবি 

স্টাফ রিপোর্টার,
ব্রাহ্মণবাড়িয়ায় মূলধারার রাজনীতিতে ৩৩ ভাগ নারী নেতৃত্বের অংশগ্রহণ নিশ্চিত করার দাবি জানিয়ে গতকাল সোমবার দুপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় ‘নারীর জয়ে সবার জয় নেটওয়ার্ক’ এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের এডভোকেসি টিমের সমন্বয়ক দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত ও জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট ইসমত আরা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টান্যাশনালের কুমিল্লা অঞ্চলের সিনিয়র সমন্বয়ক আবুল বাশার, মহিলা আওয়ামী লীগ নেত্রী ফয়জুন্নাহার টুনি ও জাতীয়তাবাদী মহিলা দল নেত্রী জান্নাত পারভীন স্মৃতি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নারী নেত্রীরা রাজনৈতিক দলগুলোর কমিটি গঠনের সময় তৃণমুল থেকে কেন্দ্রীয় কমিটি পর্যন্ত ৩৩ ভাগ সংযুক্ত ও অংশগ্রহণের ব্যবস্থা করার জন্য দাবি জানান। সংবাদ সম্মেলনে তারা এনিয়ে ১৩ দফা সুপারিশ তুলে ধরেন। সংবাদ সম্মেলন পরিচালনা করেন প্রভাষক মোঃ মনির হোসেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com