৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বিভিন্ন মসজিদ থেকে সাদপন্থীদের বিতাড়নের দাবি

স্টাফ রিপোর্টার,
ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন মসজিদে অবস্থান নেয়া ভারতের দিল্লির মাওলানা সাদ কান্ধলভি অনুসারীদেরকে বিতাড়নের দাবিতে  শনিবার বিকেল ৪টায় শহরের প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে মাওলানা জুবায়ের আহমেদের অনুসারীরা।

শনিবার বিকাল চারটায় শহরের প্রধান সড়ক টিএরোডের (তোফায়েল আজম রোড) ঘোড়াপট্টি ব্রীজের গোড়া থেকে কালীবাড়ি মোড় পর্যন্ত সড়ক অবরোধ করে মাওলানা যুবায়েরপন্থীরা প্রতিবাদ সমাবেশ করে। এ সময় শহরের মধ্যে দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে করে শহরবাসী যাতায়তে ভোগান্তিতে পড়ে।

অবরোধ চলাকালে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে মাওলানা জুবায়ের আহমেদের অনুসারীদের কওমী মাদরাসার ছাত্ররা বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় সাদপন্থীরা তাদের সীমা অতিক্রম করে শহরে বেশ কয়েকটি মসজিদে অবস্থান নিয়েছে। দ্রুত তাদেরকে সেইসব মসজিদ থেকে বিতারন না করা হলে আজ (রোববার) সারাদিন ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক অবরোধ, বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করা হবে। পরে পুলিশের অনুরোধে সন্ধ্যা ৬টায় অবরোধ তুলে নেয় তারা।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আতিকুর রহমান বলেন, মাদরাসার সিনিয়র শিক্ষকদের অনুরোধে সন্ধ্যা ৬টায় ছাত্ররা অবরোধ তুলে নেয়।