৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

গাজাঁর বস্তার উপর ঘুমিয়ে যুবক“ আখাউড়ায় টক অব দা টাউনে পরিণত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়ায় গাজাঁর বস্তার উপর ঘুমিয়ে আছে এক যুবক। এই দৃশ্য সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। বিষয়টি এখন আখাউড়ায় টক অব দা টাউনে পরিণত হয়েছে। রবিবার রাতে ভারতীয় সীমান্তবর্তী আনোয়ারপুর-আখাউড়া সড়ক থেকে আখাউড়া উপজেলা সদরে আসার পথে বর্ড়ার গাড অব বাংলাদেশ (বিজিবি) ফকির মুড়া ক্যাম্পে জোয়ানরা ২৫ কেজি গাঁজাসহ শেখ নয়ন নামে এক যুবককে আটক করে। পরবর্তীতে সোমবার সকালে আখাউড়া থানায় তাকে সোর্পদ করা হয়। এই যুবকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের পৌর এলাকার কাউতলী এলাকার সহিদ মিয়ার ছেলে।

আটক শেখ নয়ন দাবি করেন সে ফেনসিডিল খাওয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় ভারতীয় সীমান্তে আনোয়ারপুর এলাকায় যান তিনি। ফেনসিডিল খাওয়ার পর আনোয়ারপুর এলাকার সিরাজ মিয়া নামে একজন তাকে এই বস্তা আখাউড়া উপজেলা সদরে পৌছে দেওয়ার কথা বলে। এই বস্তা পৌছে দিতে পারলে নগদ এক হাজার টাকা আরও ফ্রি ফেনসিডিল খাওয়ার শর্ত দেন। এই শর্তে রাজি হয়ে যায় সে। এই বস্তা নিয়ে আসার পথে বিজিবি আটক করে তাকে।

এই ব্যাপারে বিজিবি ফকির মোড়া ক্যাম্পে নায়েব মো. আনোয়ার হোসেন জানান মাদকের চালান আসছে, খবর পেয়ে আমরা অভিযান পরিচালনা করি। এসময় ২৫ কেঁিজ গাঁজাসহ শেখ নয়ন নামে একজনকে আটক করি। আর এই সময় সিরাজ মিয়া নামে এক চোরাকারবারি দৌড়িয়ে পালিয়ে যায়। মাদক দ্রব্য আইনে থাকে আখাউড়া থানায় সোমবার সকালে সোর্পদ করা হয়েছে। আর এই মামলায় সিরাজ মিয়াকে পলাতক দেখানো হয়েছে।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন জানান ওই যুবককে আদালতে সোর্পদ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।