১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে নভেম্বর, ২০২০ ইং

কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে সামাজিক সংগঠন ঝরাপাতা দোয়া মাহফিল

 

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগে ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জনের স্মরণে দোয়া ও মিলাত মাহফিলের আয়োজন করেছে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ঝরাপাতা।

শুক্রবার(১৫ নভেম্বর)বিকেল ৫ টার দিকে আখাউড়া রেলওয়ে ভিআইপি লাউঞ্জে কসবা মন্দবাগে মর্মান্তিক ট্রেন দূর্ঘটনায় নিহতদের রূহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া রেলওয়ে স্টেশন সুপার মো. খলিলুর রহমান, আখাউড়া রেলওয়ে থানার সাব ইনে¯েপক্টর মোহাম্মদ সেতাফুর রহমান, ঝরাপাতার উপদেষ্টা মোহাম্মদ আজিজুল ইসলাম জুয়েল, হাফেজ মাওলা মোহামুদ রাসেল মোল্লাসহ ঝরাপাতার সকল সদস্যবৃন্দ।

দোয়া মাহফিলে স্বাগত বক্তাব্য রাখেন ঝরাপাতার প্রতিষ্ঠাতা সাংবাদিক সাদ্দাম হোসাইন। তিনি বলেন, গত ১২ নভেম্বর ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ এলাকায় মর্মান্তিক দুই ট্রেনের সংঘর্ষে ১৬ জনের প্রাণ ঝড়ে গেছে এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক। এই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করেই আজ আমরা দোয়া আয়োজন করেছি।

পরে নিহতদের আতœার মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করেন আখাউড়া রেল স্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মাওলা মোহাম্মদ শামসুজ্জামান আল কাদেরী ।