৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে গরীব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণv

নাসিরনগর প্রতিনিধি:

পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে নাসিরনগরে শহীদ নুরুল ইসলাম ফারুকী স্মৃতি সংসদের উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মধ্যে বস্ত্র শাড়ি-লূঙ্গী ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।

উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি পীরজাদা মাওলানা রিয়াজুল করিম সভাপতিত্বে স্মৃতি সংসদের সভাপতি মাজারুল পাঠান রাব্বির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল-হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সাধারণ সম্পাদক কাজী মাওলানা আতাউর রহমান গিলমান, প্রধান শিক্ষক সৈয়দ শওকতুল ইসলাম, সাংবাদিক আকতার হোসেন ভুইয়া, মাওলানা ইফতেখার হুসাইন,মোঃ আখতারুজ্জামান,শাহ্জাহান চকদার,সংসদের উপদেষ্ঠা এমদাদুল হক মাসুম,মাওলানা জহিরুল ইসলাম,মাওলানা গোলাম মোহাম্মদ খান,আবদুল মাজিদ,মাওলানা মাসুদুর রহমান ভুইয়া,শাহজাহান মাষ্টার,জুবায়ের আহমেদ,আবদুস সামাদ রতন। সভায় বক্তব্য রাখেন শাহরিয়ার মাহমুদ উজ্জ্বল, শফিকুল ইসলাম সোহাগ,উজ্জ্বল আহমেদ সজল প্রমূখ ।

অনুষ্ঠানে ৩২ জন মহিলা ও পুরুষ অসহায় ও দুঃস্থদেরকে শাড়ি-লূঙ্গী ও ১০০ জনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। পরে এক ক্বিয়ামে মোস্তফা কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে শহীদ নুরুল ইসলাম ফারুকী স্মৃতি সংসদের উপদেষ্টাসহ কমিটির সদসবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।