৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে জেল হত্যা দিবস পালিত

নাসিরনগর প্রতিনিধি:

আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে জেল হত্যা দিবস পালিত হয়েছে। আজ রবিবার সকাল উপজেলা আওয়ামী লীগের আয়োজিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় চার নেতার স্মরণে এক আলোচনা সভা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,প্রচার সম্পাদক লতিফ হোসেন,সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ্যোতি ভট্রাচার্য, দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বশির আল হেলাল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, ইউপি চেয়ারম্যান প্রভাষক ছোয়াব আহমেদ, মোঃ রুবেল মিয়া,উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব,সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।

বক্তারা বলেন,বঙ্গবন্ধুকে হত্যার পর চার নেতাকে হত্যা করে দেশে এক কলঙ্কিত অধ্যায়ের সূচনা করা হয়। জাতি এমন কলঙ্কিত অধ্যায় দেখতে চায় না। তাই এই বর্বরোচিত ও নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের শাস্তির দাবি জানান। এসময় আওয়ামীলীগের নেতা কর্মীরা ছাড়াও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন প্রভাষক মাওলানা এখলাছুর রহমান