৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৮ই আগস্ট, ২০২২ ইং

আশুগঞ্জে মাদক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা

স্টাফ রিপোর্টার,

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সুমন মিয়া-(৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকালে উপজেলার খড়িয়ালা এলাকার একটি পরিত্যক্ত চাতালকল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সুমন ওই এলাকার ইউসুফ মিয়ার ছেলে। পুলিশ জানায় সুমন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে আশুগঞ্জ থানায়৭টি মাদক মামলা রয়েছে। তাকে বহুবার গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিবারের দাবি সুমন আগে মাদক ব্যবসা করলেও বর্তমানে সে রিক্সা চালাত।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, ৫ সন্তানের জনক সুমন মিয়া জীবিকার তাগিদে গত ১মাস ধরে ঢাকায় বসবাস করে রিক্সা চালাত। পরিবার নিয়ে ঢাকাতেই বসবাস করতো। গত বৃহস্পতিবার সে পরিবার নিয়ে আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের নিজ বাড়িতে আসেন। গত শনিবার রাতে সে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

রোববার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে খড়িয়ালার গ্রামের পরিত্যক্ত একটি চাতালকলে সুমনের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

নিহতের স্ত্রী হাওয়া বেগম জানান, তার স্বামী আগে মাদক ব্যবাস করলেও এখন রিকশা চালক। শনিবার রাতে একজন ফোন করে জানান তার স্বামীকে হত্যা করা হয়েছে। এরপর থেকে নাম্বারটি বন্ধ রয়েছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, ধারনা করা হচ্ছে সুমনের সহযোগীরাই তাকে হত্যা করেছে। নিহতের বুকে এবং পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, তদন্তক্রমে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com