Advertisement

সাত শতাধিক শিক্ষার্থীরা জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, ধর্ষণ ও দুর্নীতি বিরোধী শপথ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯১৪।

 

মো:রাসেল আহম্মেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, ধর্ষণ ও দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করেছে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে শনিবার দুপুর ১২টায় বিদ্যালয় চত্বরে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদেরকে শপথ বাক্য পাঠ করান সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে ও প্রভাষক পঙ্কজ কুমার দেবের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ জসীম উদ্দিন বেপারী, ড্রিম ফর ডিস্এবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়তুল আজিজ মুন্না, বিডি এনিমেল হেলথ এর ব্যবস্থাপনা পরিচালক রাসেল আহমেদ, সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি প্রমুখ।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাত শতাধিক শিক্ষার্থী পড়াশোনা করে নিজকে যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো ধুমপান না করতে, ছেলেরা ২১ বছর ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ পাঠ করেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com