৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশে চাকুরী দেয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের চাকুরি দেওয়ার কথা বলে বিভিন্ন সময় অর্থ আত্মসাৎ করায় দুই প্রতারকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নবীনগর থানা পুলিশ দুই প্রতারককে বরিশাল সদর থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, কুষ্টিয়া জেলার মনোহরদী থানার মৃত সাহার আলীর ছেলে আব্দুর রহিম (৩৩) ও ঝালকাঠি জেলার মির্জাপুর এলাকার মৃত সোলামান খাঁর ছেলে ইয়াছিন খাঁ ( খন্দকার বাবর)।

এ বিষয়ে শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের পক্ষ থেকে একটি সংবাদ সম্মেলন করা হয়।

এ সময় পুলিশ সুপার আনিসুর রহমান জানান, প্রতারক খন্দকার বাবর প্রধানমন্ত্রীর বেয়াই খন্দকার মোশারফের ভাই বলে ও সরকারি বড় কর্মকর্তা পরিচয় দিয়ে চাকুরি দেয়ার নাম করে বিভিন্ন সময় মানুষজনদের কাছ থেকে কৌশলে টাকা আত্মসাৎ করত। সম্প্রতি পুলিশ কনস্টেবল নিয়োগের সময় চাকুরি দেয়ার কথা বলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গোপালপুর গ্রামের আবু মুছার ছেলে ইছহাক কাছ থেকে পর্যায়ক্রমে সাড়ে তিনলাখ টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি।

এ বিষয়ে ভুক্তভোগীর পরিবার মামলা করলে পুলিশ অনুসন্ধান চালিয়ে বাবর ও তার সহযোগী রহিমকে গ্রেফতার করে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন, নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান, জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, বিশেষ শাখার ডিআইও-১ ইমতিয়াজ আমম্মেদ ও নবীনগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ উপস্থিত ছিলেন।

কসবায় ৯ জনকে জরিমানা