২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১৩ই জুলাই, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ৬টি পাইপগান ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় ছয়টি পাইপগান এবং তিন রাউন্ড রাবার বুলেটসহ মোঃ কাজল মিয়া-(৪৮) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। গতকাল মঙ্গলবার ভোররাতে পৌর এলাকার ভাদুঘর ঋষিপাড়া থেকে তাকে আটক করা হয়। আটক কাজল মিয়া ভাদুঘর ভূইয়াপাড়ার মৃত হারুন মিয়ার ছেলে।

মঙ্গলবার দুপুর ১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এসব তথ্য জানান। এ সময় আটক কাজলকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

সংবাদ সম্মেলনে রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আটক কাজল দীর্ঘ ২৫ বছর ধরে অস্ত্র ও মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে র‌্যাবের একটি অভিযানিক দল ভাদুঘর ঋষিপাড়ায় অভিযান চালায়। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কাজল পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়।

পরে তার সাথে থাকা একটি বাজারের ব্যাগে তল্লাশী করে ছয়টি পাইপগান ও তিন রাউন্ড রাবার বুলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সংবাদ সম্মেলনে ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ উপস্থিত ছিলেন।