২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৬ই আগস্ট, ২০২০ ইং

ইসলামী ছাত্র খেলাফতের  নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ ব্রাক্ষণবাড়ীয়া জেলার কার্যক্রমকে তরান্বিত করার লক্ষ্যে আজ শনিবার বাদ আসর স্থানীয় টেংকের পাড়স্থ  পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ ব্রাক্ষণবাড়ীয়ার তরুণ নেতাকর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন মাওলানা আবুল হাসান,মাওলানা ইসহাক আল মামুন,সৈয়দ কাশেম,মাওলানা বরকত উল্লাহ, মাওলানা জসিম, মাওলানা ইয়াসিন আরাফাত, মাওলানা আব্দুল্লাহ কাফী,মুফতী বিন ইয়ামিন,মাওলানা ছফিউল্লাহ সাদেকী,গাজী আশরাফ, মাওলানা রাকিব,
মতবিনিময় সভায় বক্তাগণ বলেন বাংলাদেশে ইসলামের মৌলিক যেকোনো আন্দোলন সংগ্রামে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ এর ভুমিকা দেশের ছাত্র সমাজের নিকট চির স্বরণীয় হয়ে আছে।ইসলাম, মুসলমান ও বিশেষ করে ছাত্রসমাজের ন্যায়সংগত অধিকার আদায়ে ছাত্র খেলাফতের সকলস্থরের নেতাকর্মী নেতৃত্বের অগ্রভাগে বলিষ্ঠ ভুমিকা পালন করে যাচ্ছে।
বক্তাগণ বলেন ইসলামী ছাত্র খেলাফত মুফতী ফজলুল হক আমিনী রহঃ এর হাতেগড়া সংগঠন।  তাই আমাদের নৈতিক দায়িত্ব হলো এই সংগঠনকে আরো গতিশীল করা।
মতবিনিময় সভায় ব্রাক্ষণবাড়ীয়ায় ইসলামী ছাত্র খেলাফতের কার্যক্রমকে তরান্বিত করতে সংগঠনকে ঢেলে সাজাতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।