২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই জুলাই, ২০২০ ইং

কসবায় ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি, এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ষষ্ঠ শ্রেণির মাদরাসার শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে উপজেলার শ্রীপুর ইসলামিয়া দাখিল মাদরাসার শিক্ষক আবুল বাশারকে-(৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের শিকার শিক্ষার্থী বর্তমানে তিন মাসের অন্তঃস্বত্বা।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত শিক্ষক আবুল বাশারকে গ্রেপ্তার করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করে। অপরদিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

থানায় দায়েরকৃত অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, আবুল বাশার মাদরাসাটির গণিত শিক্ষক। ওই ছাত্রী তার বাসায় গিয়ে প্রাইভেটও পড়তো। প্রায় তিন মাস আগে বাসায় কেউ না থাকার সুযোগে ওই ছাত্রীকে ধর্ষণ করেন শিক্ষক বাশার। পেটে ব্যথা নিয়ে গত ২৯ সেপ্টেম্বর ওই ছাত্রী কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ি আল্ট্রাসনোগ্রাম করা হলে তার অন্তঃসত্বা হওয়ার বিষয়টি ধরা পড়ে। তখন সে ধর্ষণের বিষয়টি পরিবারের সদস্যদের জানায় এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে গত সোমবার বিকেলে কসবা থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত বাশারকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ লোকমান হোসেন জানান, গ্রেপ্তারকৃত বাশারকে গতকাল মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।