১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৬ই জুলাই, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ায় গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের লক্ষ্যে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির উদ্যোগে শুক্রবার সকালে স্থানীয় একটি চাইনিজ রেস্তোরায় এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা সভাপতি মোসলেহ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সামশুল আরেফিন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় উপদেষ্টা গোলাম মোস্তফা খান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) জহির আহমেদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ( সিলেট বিভাগ) অভিরঞ্জন রায়, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) শেখ কবির উদ্দিন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহীন আক্তার ভূইয়া।

সমাবেশে বক্তারা অর্থ মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপন অনতিবিলম্বে বাস্তবায়নসহ শতভাগ পেনশন সমর্পনকারীদের জন্য ২০০৪ সাল থেকে ২টি বার্ষিক উৎসব বোনাস, মাসিক চিকিৎসা ভাতা, ২০১৬ থেকে বৈশাখী ভাতা প্রদানসহ বিভিন্ন দাবি বাস্তবায়নের জন্য গ্রামীণ ব্যাংক কর্তৃপক্ষের কাছে দাবি জানান।