৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

আশুগঞ্জ পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে খাদ্যগুদাম সংলগ্ন পুকুর থেকে আনোয়ারা বেগম (৭০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৫ সেপ্টেম্বর বুধবার সকালে লাশ উদ্ধার করা হয়। আনোয়ারা বেগম এর বাড়ি আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামে। তিনি তিন কন্যা ও এক পুত্র সন্তানের জননী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, খাদ্যগুদাম সংলগ্ন পুকুরে সকালে আনোয়ারা বেগমের লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নিহত আনোয়ারা বেগমের ছেলে রবিউল বলেন, মঙ্গলবার রাত ১১টার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান মা। এরপর অনেক খোঁজাখুঁজি করেও আমার মাকে আর পাইনি।

আজ সকালে আশুগঞ্জ সদর ইউনিয়নের মেম্বার হেলাল ফোন করে বলেন, এক নারীর লাশ ভাসছে পুকুরে। চিহ্নিত করতে বলা হলে দেখি, আমার মায়ের লাশ।’

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম বলেন, আশুগঞ্জ খাদ্য গুদামের পাশের পুকুর থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরো বলেন, আনোয়ারা বেগম মানসিক ভারসাম্যহীন ছিল প্রায়ই রাতে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যেত আবার পরদিন চলে আসত। বিষয়টি আমরা তদন্ত করছি। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।