২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১৩ই জুলাই, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় এক মাসেও খোঁজ মেলেনি কলেজের ছাত্রী নুসরাতের

স্টাফ রিপোর্টার,
ব্রাহ্মণবাড়িয়ায় গত এক মাসেও খোঁজ মেলেনি কলেজ ছাত্রী নুসরাত জাহান নয়নের। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ও বিজয়নগর উপজেলার মেরসানি গ্রামের মামুন মিয়ার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৪ আগস্ট নিজ থেকে বের হয়ে আর ফিরে আসেনি নুসরাত। এ ঘটনায় ২৬ আগস্ট নুসরাতে বাবা বিজয়নগর থানায় সাধারন ডায়রি (জিডি) করেন।

থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানা গেছে, মেরসানি গ্রামের মামুন মিয়ার মেয়ে নুসরাত জাহান নয়ন পড়াশুনার পাশাপাশি স্থানীয় মাওলানা রুকন উদ্দিন কিন্ডার গার্টেনে শিক্ষকতা করতেন।

গত ২৪ আগস্ট সকাল আটটায় বাড়ি থেকে বের হয়ে ওই কিন্ডার গার্টেনে শিক্ষকতার কাজ শেষ করে সাড়ে নয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। তাঁর ব্যবহৃত দুইটি মোবাইল ফোনে যোগাযোগ করে পাওয়া যায় নি। আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজে না পেয়ে নুসরাতে বাবা মামুন মিয়া থানায় জিডি করেন।

নুসরাতে চাচা মোঃ জিয়া উদ্দিন আহমেদ জানান, বাড়ি থেকে এক পোশাকেই সে বের হয়। তার কাছে জমানো ৫০ হাজার টাকা থাকলেও সেটি নেয় নি। কোথাও তার সন্ধ্যান পাচ্ছি না। সব মিলিয়ে আমরা আতঙ্কের মধ্যে আছি। তাকে উদ্ধারে পুলিশের কাছে আকুতি জানাই।

বিজয়নগর থানার উপ-পরিদর্শক (এস.আই) ও থানায় হওয়া সাধারন ডায়রির তদন্তকারি কর্মকর্তা মোঃ হাসান জানান, বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মোঃ জিয়াউল হক বলেন, ‘আমরা বেশ দূর পর্যন্ত এগিয়েছি। মেয়েটি জীবিত আছে বলে আমরা আশা করছি। তবে তদন্তের স্বার্থে এর বাইরে আমরা কিছু বলতে পারবো না। মেয়েটিকে উদ্ধার করতে পারলে আসল রহস্য বেরিয়ে পড়বে।’