২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই অক্টোবর, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার,

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এবং জাতীয়তাবাদী কৃষকদলের আহবায়ক শামছুজ্জামান দুদুর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

রোববার দুপুর সাড়ে ১২টার ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বাদী হয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। বিচারক মাসুদ পারভেজ মামলাটি আমলে নেন কিন্তু সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন আদেশ দেননি।

মামলার এজহারে বলা হয়, বিএনপি নেতা শামছুজ্জামান দুদু চলমান শান্তিপূর্ন রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করে দেশে বিশৃংখল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত।

গত ১৬ সেপ্টেম্বর একটি বে-সরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে তিনি বলেন, যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনাও বিদায় হবে। দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত এবং হত্যার হুমকি প্রদান করেছেন। এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে বলেও এজহারে উল্লে¬খ করা হয়েছে।

মামলায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, ছাত্রলীগ নেতা সুজন দত্ত, শামিম আহমেদ, মোমিন মিয়া, নাঈম বিল্ল¬াহ ও সহিদুল ইসলাম রুবেলকে সাক্ষী করা হয়।

এ ব্যাপারে মামলার বাদী রবিউল হোসেন রুবেল জানান, শামছুজ্জামান দুদু তার বক্তব্যে পক্ষান্তরে বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যেভাবে হত্যা করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও সেভাবে হত্যা করা হবে। এজন্য দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

মামলার আইনজীবী আকরাম হোসেন ডালিম জানান, বিজ্ঞ বিচারক মাসুদ পারভেজ মামলাটি আমলে নেন কিন্তু সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন আদেশ দেননি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com