Advertisement

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত-১ আহত ৩০

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯২০।

স্টাফ রির্পোটার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এলাকার আধিপত্য বিস্তার ও পুরানো বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে শামছু মিয়া-(৭০) নামে এক ব্যক্তি নিহত এবং উভয়পক্ষের ৩০জন আহত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বুড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার বুড্ডা গ্রামের ইউপি সদস্য অলি আহাদ এবং একই এলাকার শামছু মিয়ার লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে শনিবার সকাল সাড়ে ১০টায় আহাদ গ্রুপের লোকজন শামছু গ্রুপের লোকজনের উপর অতর্কিত হামলা করে। পরে উভয় গ্রুপের লোকেরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে শামছু মিয়া ঘটনাস্থলেই মারা যায় এবং উভয় পক্ষের আরো ৩০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহতদের মধ্যে রবি রহমান-(৫৫), এরশাদ মিয়া- (৩৭), সায়েদুল মিয়া-(২২), আলাল মিয়া-(৪০), আব্দুর রহিম-(৬০), শেখ রাকিব-(৪০), শেখ হোসেন-(৪২), জাবেদ মিয়া- (৩৫), শরীফ-(২০) এবং বাবুল মিয়া-(২০) কে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা নেয়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com