১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৩রা জুলাই, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের ২০১৯-২০২১ সালের (তিন বছর) কার্যনির্বাহী কমিটির নির্বাচন রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ইউনিটের ভাইস চেয়ারম্যান, সেক্রেটারী এবং ৫টি সদস্য পদের প্রত্যেকটিতে একটি করে মনোনয়নপত্র জমা হয়। যাচাই-বাছাইয়ে দাখিলকৃত সকল মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হওয়ায় রেডক্রিসেন্ট ইউনিটের ২০১৯-২০২১ সালের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার গোলাম মহিউদ্দিন খান খোকন সকল প্রার্থীকে স্ব-স্ব পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, ইউনিটের ভাইস চেয়ারম্যান পদে মোঃ জায়েদুল হক, সেক্রেটারী পদে আলহাজ্ব মোঃ শাহআলম। ৫টি সদস্য পদে যথাক্রমে গোলাম মহিউদ্দিন আহমেদ, অ্যাডভোকেট শাহানুর ইসলাম, মোঃ বাহারুল ইসলাম মোল্লা, মোঃ আবিদুর রহমান ও আশিকুর রহমান পাঠান।

গতকাল রোববার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত ইউনিটের ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের বিশেষ সাধারণ সভার মুলতবী সভায় রেডক্রিসেন্ট ইউনিটের ২০১৯-২০২১ সালের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার গোলাম মহিউদ্দিন খান খোকন এই ফলাফল ঘোষনা করেন।

এর আগে গত শনিবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ জায়েদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত ছিলেন ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ শাহআলম, ইউনিট লেভেল অফিসার রাকিবুল হাসান, রেডক্রিসেন্ট ইউনিটের ২০১৯-২০২১ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার গোলাম মহিউদ্দিন খান খোকন, নির্বাচন কমিশনার ও জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরীফ, কমিশনার আনোয়ার হোসেন সোহেলসহ ইউনিটের কার্যকরী কমিটির নেতৃবৃন্দ, ইউনিটের আজীবন সদস্যগন ও যুব রেডক্রিসেন্টের নেতৃবৃন্দ।
সাধারণ সভায় নির্ধারিত সময়ে কোরাম পূর্ন না হওয়ায় সভার সভাপতি মোঃ জায়েদুল হক রোববার সকাল ১০টা পর্যন্ত সভা মুলতবী ঘোষনা করেন।

এর আগে গত ২০ আগষ্ট বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের ২০১৯-২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী ২৬ আগষ্ট মনোনয়নপত্র বিক্রি, ২৮ আগষ্ট মনোনয়নপত্র দাখিল এবং ৭ সেপ্টেম্বর নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়।

পৃথক ঘটনায় ২ জন খুন