৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৮ই আগস্ট, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ৬ মাদক ব্যবসায়ী গেপ্তার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় ২৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাত ও বিকেলে পৃথক অভিযানে পৌর এলাকার দক্ষিণ পৈরতলা বাসস্ট্যান্ড এবং সদর উপজেলার মজলিশপুর বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জেলার নবীনগর উপজেলার উরখুলিয়া গ্রামের মোঃ রাজিব মিয়া-(২৭), একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের মোঃ মামুন-(২০), জুবায়ের-(২০), ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডা গ্রামের মোঃ বসির আহমেদ মারুফ-(২৮), একই এলাকার মোঃ সাফি মিয়া-(৩১) এবং সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আমিরপাড়ার মোঃ শাহ আলী প্রকাশ এন্তা-(৩২)।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ পৌরতলা বাসস্ট্যান্ডে মাদক বিক্রির সময় ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রাজিব মিয়া, মামুন মিয়া, জুবায়ের, বসির আহমেদ মারুফ এবং মোঃ সাফি মিয়াকে গ্রেপ্তার করা হয়।

অপর দিকে বুধবার বিকেলে পৃথক অভিযানে সদর উপজেলার মজলিশপুর বাজার থেকে মাদক ব্যবসায়ী শাহ আলী প্রকাশ এন্তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত ছয় মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com