৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২১ ইং

কসবায় মাদক,ডাকাতের সাথে আপোষ করা হবে না – সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নবাগত ওসি লোকমান হোসেন।

এনবি ডেস্ক:
মাদক,ডাকাত,জঙ্গি,সস্ত্রাস,রাষ্ট্রবিরোধী অপরাধের সাথে কসবা থানা পুলিশ কোনো দিন আপোষ করবে না।  এই সব প্রতিরোধ করে শান্তির কসবা গড়তে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার সদ্যযোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মো:লোকমান হোসেন।
সোমবার রাতে কসবা উপজেলা প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ক্লাবের সাংবাদিকদের সাথে ওসির স্ব কার্যালয়ে এক মতবিনিময় সভার আয়োজন করেন কসবা থানা পুলিশ। তখনই তিনি উপরোক্ত উক্তি করেছেন।
মতবিনিয় করেন,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি ও পাক্ষিক অপরাধ পত্র সম্পাদক এবং মোহনা টেলিভিশন কসবা প্রতিনিধি খ,ম,হারুনুর রশীদ ঢালী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কলকাতা টিভি কসবা প্রতিনিধি মোবারক হোসেন চৌধুরী নাছির,উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানব জমিন কসবা প্রতিনিধি সজল আহাম্মদ খান, সাপ্তাহিক অগ্নিবাণীর সম্পাদক মিয়া মো:নুরুল হক, উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও আনন্দ টিভি কসবা প্রতিনিধি এস এম নাছির উদ্দিন খান, চ্যানেল এস টিভি বাংলা কসবা প্রতিনিধি নাজমুল হক,কিউ টিভি কসবা প্রতিনিধি বায়েজিদ পাঠান ঢালী,এস টিভি বাংলা কসবা প্রতিনিধি ফারজানা রশীদ ঢালী কাশমী,২৪ ঘন্টা টিভি কসবা প্রতিনিধি আফরোজা রশীদ ঢালী হাসি,সিএনএন বাংলা টিভি কসবা প্রতিনিধি জুলেখা আক্তার প্রমুখ।
এসময় কসবা থানা পুলিশ পরিদর্শক তদন্ত আসাদুল ইসলাম,উপ পুলিশ পরিদর্শক মো: ফারুক হোসাইন উপস্থিত ছিলেন। কসবা থানা পুলিশের পক্ষ থেকে কসবা উপজেলা প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ক্লাবের সকল সাংবাদিকদেরকে ফুল দিয়ে অভিনন্দন জানান।