Advertisement

নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মিলন মেলা অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৯৬।

এনবি ডেস্ক:

উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯১-৯২-৯৩-৯৪ সালের এসএসসি ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ঈদুল আযহা উপলক্ষে আজ মঙ্গলবার নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে থাকা ৪ ব্যাচের প্রাক্তন ছাত্রদের নিয়ে আয়োজিত হয় সেতু বন্ধন।

বহুদিন পরে পরস্পরের দেখা হওয়ায় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। দীর্ঘ বছর পর সকলের মিলন মেলায় অনুষ্ঠানটি সার্থকতায় আনন্দঘন পরিবেশে রুপ নেয়। অনুষ্ঠানের শুরুতে চলে সকলের পরিচয় পর্ব এবং দুপুরে মধ্যাহ্ন ভোজ। পরে শুরু হয় স্মৃতিচারনমূলক আলোচনা সভা।

প্রাক্তন ছাত্র ওসি নেয়ামত উল্লাহ‘র সঞ্চালনায় অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন প্রাক্তন ছাত্র মনিরুল হোসেন চকদার,কাজী ইয়াহিয়া আহমেদ মারুফ,নুরুজ্জামান চৌধুরী,সাইফুল ইসলাম,মাসুক মিয়া প্রমূখ।

নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৪ ব্যাচের ’প্রায় সকলেই স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত এবং মেধার স্বাক্ষর রেখে কর্মদক্ষতার পরিচয় দিচ্ছেন।এদের মধ্যে ডাক্তার, ইঞ্জিনিয়ার,ব্যাংকার,শিক্ষক,সাংবাদিক,ব্যবসায়িকসহ বিভিন্ন সম্মানজনক পেশায় ৪ ব্যাচের সহপাঠিরা ছড়িয়ে ছিটিয়ে আছেন। সহপাঠিদের মধ্যে যারা অকালে মৃত্যুবরণ করেছেন অনুষ্ঠানে তাঁেদর আত্মার শান্তি কামনা করা হয়।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সকলের সর্বসম্মতিক্রমে প্রতি বছর ঈদুল আযহার পরদিন প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে সেতু বন্ধন নামে একটি মিলন মেলা অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। সভার শেষে এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রাক্তন ছাত্র মোঃ আবদুর রহিম সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও সকলের মধ্যে আন্তরিকতা এবং এরকম ভালোবাসা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করে মিলন মেলার সমাপ্তি ঘোষনা করেন। অনুষ্ঠানে ৪ ব্যাচের প্রায় দেড়শতাধিক প্রাক্তন শিক্ষার্থী অংশ নেয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com