৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

কাশ্মীরের মুসলমানদের নির্যাতনের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে কাশ্মীরে মুসলমানদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম ও বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল। আজ শুক্রবার জু‘মার নামাজ শেষে ফান্দাউক দরবার শরীফ থেকে পীরজাদা মাওলানা মূফতি সৈয়দ ছালেহ আহমাদ আল-হোসাইনীর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বের হয়।

পরে নাসিরনগর-ফান্দাউক সড়কের সামনে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম,বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল,ফান্দাউক মদিনাতুল উলুম মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থী,মুরিদান,ভক্তবৃন্দ ও এলাকার সাধারণ মানুষের অংশগ্রহনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর পীরজাদা মূফতি সৈয়দ ছালেহ আহমাদ মামুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন,যুব খাদিমুল ইসলামের সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওলানা মূফতি সৈয়দ মাঈনুদ্দিন আহমেদ,যুব খাদিমুল ইসলামের সহ-সভাপতি মাওলানা সৈয়দ জাকারিয়া আহমাদ ও বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল কেন্দ্রীয় সহসভাপতি পীরজাদা মাওলানা বাকের মোস্তুফা প্রমূখ।

বক্তারা ভারত সরকার কর্তৃক জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা খর্ব ও মুসলমানদের উপর অত্যাচার নির্যাতন বন্ধ করে কাশ্মীরের মর্যাদা ও অধিকার ফিরিয়ে দেয়ার দাবি জানান এবং বিশেষ মোনাজাত করা হয়।