১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

কাজীপাড়ায় সাংবাদিক মীর শাহীনের সপ্তাহব্যাপী মশক নিধন অভিযান

মোঃ রাসেল আহাম্মেদ,এনবি ডেস্ক: 

একুশে টিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মীর মোঃ শাহীন এর নেতৃত্বে এলাকার যুবসমাজকে উদ্ভুদ্ধ করতে সপ্তাহব্যাপী ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ঔষধ ছিটানো উদ্ভোধন করা হয়েছে।

আজ শুক্রবার (৯ আগস্ট) বিকালে শহরের কাজীপাড়া ৮ নং ওর্য়াডের ধোপাবাড়ী মোড় থেকে কার্যক্রম শুরু হয়। কাজীপাড়া চারটি ব্লকে ভাগ করে ধোপাবাড়ী মোড়ের প্রথম ব্লকে বিভিন্ন অলিগলিতে মশক নিধন ঔষধ ছিটানো এ কর্মসূচি পালন করা হয়। এ কর্মসূচীতে অংশগ্রহণ করেন কাজীপাড়া এলাকার সব শ্রেনীর মানুষ।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কাজীপাড়া ৮নং ওয়ার্ডের ভিতরে মানুষ চলাচলের প্রতিটি অলিগলিতে ডেঙ্গু নিধন অভিযান ও প্রতিরোধে রাস্তার ড্রেনেজগুলোতে ঔষধ ছিটানোসহ পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়।

এ সময় একুশে টিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মীর শাহীন এলাকার যুব সমাজের উদ্দেশ্যে বলেন, এলাকার যুব সমাজকে উদ্ভুদ্ধ করতেই আমার এই উদ্যোগ। আমরা নিজ নিজ উদ্যোগে যদি আমাদের বাডীর চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখি এবং বাডীর আঙ্গিনায় কোথাও যেন পানি আটকে না থাকে সেদিকে খেয়াল রাখলেই ডেঙ্গুর প্রজনন রোধ করা সম্ভব।

এসময় উপস্থিত ছিলেন কাজীপাড়া ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম, ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান সাইফুল, মোঃ হেলাল মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা শামসুদ্দিন মাসুদ, জয়যাত্রা টিভির জেলা প্রতিনিধি জহির রায়হান, একুশে টিভির ক্যামেরা পার্সন রাসেল মিয়া সহ আরো অনেকে।

আজ কাজীপাড়া দরগাহ মহল্লার দ্বিতীয় ব্লকে মশক নিধন ঔষধ ছিটানো হবে।

এদিকে হ্নদয়ে ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের উদ্যোগে কাজীপাড়াা জেলা ঈদগাহ মাঠে চারপাশে মশক নিধন কর্মসূচী পালন করা হয়। এসময় ৮নং ওয়ার্ড কাজীপাড়া কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী, তরুন সমাজ সেবক, যুব সমাজের নয়নমনি একুশে টেলিভিশন ও দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মীর মোঃ শাহীন উপস্থিত ছিলেন।