৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২১ ইং

কসবায় এসিড মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে ও র‌্যালী

এনবি ডেস্ক:

এডিস মশা,ডেঙ্গু ও মশক নিধন ,পরিস্কার পরিচ্ছন্নতা বিভাগীয় কমিশনারের কর্মসূচির অংশ হিসাবে ব্রাহ্মণবাড়িয়ার কসবা প্রশাসনের এসিড মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধে বিশাল র‌্যালী ও অনুষ্ঠিত হইয়াছে।

আজ ৮ আগস্ট বৃহম্পতিবার সকালে কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের নেতৃত্বে র‌্যালী ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়।

র‌্যালীতে অংশ গ্রহণ করেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওছার ভ’ইয়া জীবন, কসবা সহকারী কমিশনার(ভ’মি) জাহাঙ্গীর হোসেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী,কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সফিকুল ইসলাম ভ’ইয়া রগু, টিএইচ আই ডাক্তার কে এম হুমায়ন কবীর, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী মানিক, সাবেক পৌর কাউন্সিলর মো: তাহের প্রমুখ।

এই সময় কসবা এই সময় সরকারী কর্মর্কতা,কর্মচারী,সাংবাদিক,মুক্তিযোদ্ধা,শিক্ষক,ইমাম, নারী সংগঠনের নেতৃবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে সচেতনাবৃদ্ধির লক্ষে বিশাল একটি র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করেন। পরিশেষে স্থানীয় উপজেলা চত্বওে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ গ্রহণ করেন।