৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারের হাজতির মৃত্যু

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের এক হাজতি মারা গেছেন। শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান। মৃতের নাম বোরহান খাঁ (৫৫)।

তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের পাঘাচং গ্রামের সুবেদ আলীর ছেলে। গতকাল রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (সুপার) নূরুন্নবী ভূঁইয়া জানান, একটি মারামারি মামলার আসামী হিসেবে গত ১৮ জুন বোরহান খাঁকে আদালতের নির্দেশে জেলা কারাগারে প্রেরণ করা হয়। শনিবার রাতে বোরহান খাঁ কারাগারে অসুস্থ হলে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার প্রস্তুতির সময় তিনি মারা যান।

তিনি বলেন, আজ (রবিবার) দুপুরে একজন ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্ত শেষে বোরহান খাঁর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের হৃদরোগ বিভাগের চিকিৎসক এম.এ.এহসান বলেন, হাজতি বোরহানকে অসুস্থ্য অবস্থায় শনিবার রাতে হাসপাতালে আনা হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তবে কুমিল্লা নেয়ার আগে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান।