৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

কসবায় ডেঙ্গু প্রতিরোধকল্পে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা রেল ষ্টেশনে ব্রাহ্মণবাড়িয়া বিডি ও কসবা র্সাচ সংগঠনের উদ্যোগে ঙেঙ্গু প্রতিরোধ কল্পে জনগণকে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার সকালে ডেঙ্গুপ্রতিরোধ কল্পে আমাদের আশ পাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে এক অভিযান পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিডি ও কসবা উপজেলা র্সাচ সামাজিক সংগঠন। ডেঙ্গু প্রতিরোধ কল্পে চারপাশ পরিস্কার পরিচ্ছন্নতা ও মানুষকে সচেতন করার লক্ষ্যে কসবা পুরাতন বাজার জনতা শপিং টাওয়ার থেকে একটি র‌্যালী বের হয়ে রেলস্টেশন গিয়ে শেষ হয়।

ডেঙ্গু প্রতিরোধ কল্পে রাস্তা ঘাট,বাড়ি ও দোকানের আশপাশ পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুল করিম। কসবা উপজেলা র্সাচ সংগঠনের সভাপতি রোমনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, ডাক্তার আনোয়ার হোসেন, সাংবাদিক নেপাল চন্দ্র সাহা ও সোহরাব হোসেন প্রমুখ।

এই সময় ব্রাহ্মণবাড়িয়া বিডি ও কসবা উপজেলা র্সাচ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। সংগঠনের শপথ বাক্যপাঠদান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা কসবা রেলস্টেশন এলাকায় ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করেন।