১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে অগ্নিসংযোগকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডার শান্তিবাগ জামে মসজিদে অগ্নিসংযোগকারিদের গ্রেপ্তার, উগ্রবাদী হিন্দু সংগঠন নিষিদ্ধ এবং এনজিও নেত্রী প্রিয়া সাহা কর্তৃক ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রদানের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় এদারায়ে তালিমিয়্যাহ (কওমী মাদরাসা শিক্ষাবোর্ড) এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদরাসার অধ্যক্ষ মুফতি মোবারক উল¬াহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সহ-সভাপতি আল¬ামা সাজিদুর রহমান, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, বোরহান উদ্দিন কাসেমী, মুফতি এনামুল হাসান, মুফতি আব্দুল হক, মাওলানা আনোয়ার বিন মুসলিম, মুফতী জাকারিয়া খান, মাওলানা ইউসুফ ভুইয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। ইসলাম শান্তির ধর্ম। শতকরা ৯০ ভাগ মুসলমানের এই দেশে আমরা সকল ধর্মের মানুষ মিলেমিশে আছি। ইসলাম ধর্মেও আছে মুসলিম রাষ্ট্রে মুসলমানদের যত অধিকার অন্য ধর্মের মানুষের অধিকারও সমান। কিন্তু ইসকন নামের একটি হিন্দু সংগঠন ধর্মীয় অশান্তি সৃষ্টির চেষ্টা করছে। একটি মহল সাম্প্রদায়িক উস্কানি দিয়ে মুসলমান ও হিন্দু সম্প্রদায়ের মধ্যে দাঙ্গা বাঁধিয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র ও চক্রান্ত করছে।

মানববন্ধনে বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, মেড্ডা শান্তিবাগ জামে মসজিদে অগ্নি সংযোগকারীদের অবিলম্বে চিহ্নিত করে গ্রেপ্তার করতে হবে, অন্যথায় এ ঘটনা নিয়ে কোন ধরনের বিশৃংখলার সৃষ্টি হলে এর দায়-দায়িত্ব প্রশাসনকেই বহন করতে হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com